চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

২৫ নভেম্বর, ২০২১ | ১০:১৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ শুরু ‘রাত ১০টায়’!

শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যে প্রথম টেস্ট মাঠে গড়াবে। ম্যাচটি সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও প্রথম দিনের টিকিটের গায়ে লেখা ম্যাচ শুরু রাত ১০টায়! বিসিবির টিকিটিং কমিটির উদাসীনতায় এমন অদ্ভুত ভুল হয়েছে।

টিকিটের গায়ে মূলত ‘এএম’ ও ‘পিএম’-এই ভুল করেছে টিকিটিং কমিটি। টিকিটের গায়ে ম্যাচের সময় ১০ এএম এর জায়গায় লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির সঙ্গে টিকিটে দেওয়া সূচির পার্থক্য পাক্কা ১২ ঘণ্টা। টিকিট ছাপানো বিতরণ ও বিক্রি পুরো প্রক্রিয়াটি হয় বোর্ডের অধীনে। তাই টিকিটে কী লেখা থাকবে না থাকবে সেখানে ভুল হলে সেটি বোর্ডের ওপরই বর্তায়। শুধু প্রথম দিনের টিকিটে ভুল নয়, পুরো ৫ দিনের টিকিটেই এমন ভুতুড়ে ভুল হয়েছে।

এ বিষয়ে বিসিবির এক পরিচালক বলেন, এটা খুবই দুঃখজনক। বারবার এমন ভুলে বিসিবির সুনাম নষ্ট হচ্ছে। সংশ্লিষ্টদের আরও সচেতন হয়ে কাজ করতে হবে। পুরো ব্যাপারটি জেনে এ ব্যাপারে আমরা করণীয় ঠিক করবো।

শুধু এবারই নয়, এসময় অদ্ভুত সব ভুল হয়েছে আরও। গত ২২ নভেম্বর শেষ টি-টোয়েন্টিতে অভিষেক হয় পেসার শহীদুল ইসলামের। গুরুত্বপূর্ণ মুহূর্তে এমন মূল্যবান উইকেট শিকার করায় বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজেও শহীদুলের ছবি দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কিন্তু বিতর্ক ঠিক ওই ছবিটি নিয়েই। কারণ, গ্রাফিক্সের কারসাজিতে সাকিবের শরীরে শহীদুলের মাথা বসানো হয়েছিল। একটি অনলাইন বার্তা সংস্থার খবর।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 380 People

সম্পর্কিত পোস্ট