চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

১৩ সেপ্টেম্বর, ২০২১ | ১:০২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

বুধবার পিএসজিতে মেসির চ্যাম্পিয়ন্স লিগ অভিষেক

জাতীয় দলের হয়ে খেলার জন্যই মূলত পিএসজির সর্বশেষ ম্যাচে খেলতে পারেননি মেসি। তবে আর দুই দিন পরই এ মহাতারকাকে দেখা যাবে পিএসজির জার্সিতে মাঠ মাতাতে।

গত ১০ আগস্ট পাকাপাকিভাবে ফ্রান্সের লিগ ওয়ানে নাম লেখান এই আর্জেন্টাইন মহাতারকা। পিএসজির সঙ্গে মেসির চুক্তির একমাস কেটে গেলেও দলটির জার্সিতে খুব বেশি দেখা যায়নি তাকে। চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগে ৫টি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি, মেসি মাঠে নেমেছেন মোটে ১ ম্যাচে। পিএসজির সর্বশেষ ম্যাচেও খেলতে পারেননি তিনি।

গত ৩০ আগস্ট পিএসজির হয়ে অভিষেক হয় মেসির। সে ম্যাচ খেলেই তার চলে যেতে হয়েছিল জাতীয় দলের দায়িত্ব পালন করতে। তার বন্ধু ও ক্লাব সতীর্থ নেইমারও জাতীয় দল নিয়ে ব্যস্ত। বিশ্বকাপ বাছাইপর্ব খেলার জন্যই মূলত পিএসজির সর্বশেষ ম্যাচে খেলতে পারেননি মেসি ও নেইমার। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ামের দল ক্লাব ব্রুজের মুখোমুখি হবে পিএসজি। ‘এ’ গ্রুপের এই ম্যাচে খেলার জন্য মেসি ও নেইমার প্রস্তুত বলে জানিয়েছেন পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো।

আন্তর্জাতিক বিরতিতে বাংলাদেশ সময় গত শুক্রবার ভোরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ছিল ব্রাজিল ও আর্জেন্টিনার। নিজ নিজ দলের ম্যাচে পুরোটা সময়ই মাঠে ছিলেন নেইমার ও মেসি। এজন্য একদিন পরই গত শনিবার লিগ ওয়ানের ম্যাচে তাদের খেলা সম্ভব হয়নি। সে ম্যাচে মেসি-নেইমারকে ছাড়াই নবাগত ক্লেহমোঁকের বিপক্ষে ৪-০ গোলে জয় পায় পিএসজি।

৩০ আগস্ট পিএসজির জার্সিতে নিজের অভিষেক ম্যাচে নেইমারের বদলি হিসেবে নেমেছিলেন মেসি। বুধবার শুরুর একাদশে মেসি-নেইমার-এমবাপে তিনজনকেই একসঙ্গে দেখা যেতে পারে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 322 People