চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘ম্যারাডোনাকে ওরা খুন করেছে’

১৭ জুন, ২০২১ | ১:৪২ অপরাহ্ণ

যা রটে তার কিছুটা হলেও বটে। এমটাই সত্য হতে যাচ্ছে। খুনই হয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। এবার তেমন দাবিই করছেন এই ফুটবলারের নার্স দাহিনা গিসেলা মাদ্রিদ।
তিনি বলেছেন আর্জেন্টাইন কিংবদন্তিকে খুন করেছেন চিকিৎসকরা! মাদ্রিদের আইনজীবী রোদোলফো বাকে এমনই তথ্য দিয়েছেন।
বলা হচ্ছে তিনি মৃত্যুর দিকে এগিয়ে গেলেও চিকিৎসকরা কিছুই করেননি! অবশ্য এমন অভিযোগের মুখে বসে নেই আর্জেন্টিনার আদালত। এরইমধ্যে এ নিয়ে শুরু হয়েছে তদন্ত। ম্যারাডোনাকে ইচ্ছাকৃত ভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগে চিকিৎসক ও নার্সসহ ৭ জনের বিরুদ্ধে চলছে তদন্ত। যদিও তাদের মধ্যেই একজন দাহিনা। যে এখন মামলার মোড় পাল্টে দিয়েছেন।
দিনের বেলা ম্যারাডোনার দেখাশোনা করতেন দাহিনা। সংবাদমাধ্যমের কাছে তার আইনজীবী বাকে বলেন, ‘ম্যারাডোনাকে ওরা মেরে ফেলেছে।’ অভিযোগ চিকিৎসকদের বিরুদ্ধে। ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের হৃদরোগের চিকিৎসা চলছিল। সেই সময় তাকে মানসিক রোগের ওষুধ দেওয়া হয়। এ কারণেই তার হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। দাহিনা বলছেন, এ জন্যই মৃত্যু হয়েছে ম্যারাডোনার।
এই নার্স অবশ্য শুরুতে জানিয়েছেন, ম্যারাডোনাকে তিনি যখন দেখেন, তখন প্রাণ ছিল না। বাঁচানোর চেষ্টা করেছিলেন তিনি, কিন্তু পারেননি। এবার তিনি সেই বক্তব্য থেকে সরে আসেন। জানান নার্সিং কোঅর্ডিনেটর মারিয়ো পেরেনির নির্দেশে তিনি এটা বলেছিলেন। এখন দাহিনা গিসেলা মাদ্রিদের একটাই দাবি-চিকিৎসকরা খুন করেছেন ম্যারাডোনাকে!

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট