চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ সফরে দল ঘোষণা অস্ট্রেলিয়ার, আসছেন না ওয়ার্নার–স্মিথ–কামিন্সরা

স্পোর্টস ডেস্ক

১৬ জুন, ২০২১ | ১:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। এবারের সফরে ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স আর গ্লেন ম্যাক্সওয়েলসহ ছয় ক্রিকেটার নিজেদের সরিয়ে নিয়েছে। তবে আগেই কনেইয়ের চোটের কারণে আগেই ছিটকে গিয়েছিলেন স্টিভেন স্মিথ।

সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়া বাকি ক্রিকেটাররা হলেন ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও মার্কাস স্টয়নিস। বিভিন্ন ব্যক্তিগত কারণে সরে গেছেন তারা। এর আগে ড্যানিয়েল স্যামস নিজেকে সফর দুটো থেকে সরিয়ে নিয়েছিলেন।

তাদের সরে যাওয়ার ফলে কপাল খুলছে নতুনদের। দক্ষিণ অস্ট্রেলিয়া ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের পেস বোলার ওয়েস অ্যাগার প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ডাক পেয়েছেন। তাসমানিয়ার পেসার নাথান এলিস ও তানভীর সাংঘা দলের সঙ্গে সফর করবেন অতিরিক্ত খেলোয়াড় হিসেবে। ২০১৭ সালে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলা ড্যান ক্রিশ্চিয়ান ডাক পেয়েছেন এই সফরে। বেন ম্যাকডারমটকেও ডাকা হয়েছে দলে।

আসছে ২৮ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দেশ ছাড়বে অজিরা। সফরে তারা খেলবে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডের সিরিজ। তারপরই বাংলাদেশে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টির সিরিজ। যদিও এই সিরিজের সূচি এখনও চূড়ান্ত হয়নি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট