চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাকিবের অনুপস্থিতি দুঃখজনক: বিসিবি প্রধান

টাইগারদের বিশ্বকাপ জার্সি উন্মোচন

স্পোর্টস ডেস্ক

৩০ এপ্রিল, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ণ

জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন হয়েছে গতকাল সোমবার। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অধিনায়ক মাশরাফি মুর্তজার হাতে বিশ্বকাপ জার্সি তুলে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। জার্সি উন্মোচনের পর শুরু হয় ফটোসেশন। বিশ্বকাপ দলে থাকা প্রত্যেক ক্রিকেটার আলাদাভাবে ফটোসেশনে অংশ নিয়েছেন। পাশাপাশি দলীয় ফটোসেশন তো ছিলই।
বিসিবির পরিচালকদের সঙ্গেও বিশ্বকাপ দলের সদস্যরা ফটোসেশনে অংশ নিয়েছেন। তবে এসময় উপস্থিত ছিলেন না সাকিব আল হাসান। অফিসিয়াল ফটোসেশনেও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার না থাকায় হতাশা প্রকাশ করেছেন বিসিবি প্রধান নাজমুল হাসান। আইপিএলে মাঝপথ থেকে গত রোববার দেশে ফিরেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার সাকিব। সোমবার ছিল দেশের মাটিতে বাংলাদেশের বিশ্বকাপ দলের সবশেষ অনুশীলন। এদিনও দলের সঙ্গে ছিলেন না সাকিব। দলের ফটোসেশনেও অংশ নেননি তিনি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিবের অনুপস্থিতি নিয়ে নিজের হতাশার কথা জানান নাজমুল হাসান। ‘দুঃখজনক। আর কি বলব। এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসে জিজ্ঞেস করেছিলাম ওর কথা, পরে ফোন করেছিলাম সাকিবকে। জিজ্ঞেস করেছিলাম, ‘কোথায় তুমি?’ ও যে এসেছে আমি জানিও না। পেপারে পড়ে দেখেছি। ‘আমি এসে জিজ্ঞেস করলাম ফটোসেশনের কথা সাকিব জানে কি না। ওরা বললো, ‘ওকে আগেই বলা হয়েছে যে, আজ (কাল) ফটোসেশন আছে দলের।’ জাতীয় দল যাচ্ছে বিশ্বকাপে, ফটোসেশন আছে দলের। যেহেতু টিমের প্র্যাকটিসে ও ছিল না, আমরা আশা করেছিলাম (ফটোসেশনে থাকবে)। কিন্তু সে নেই।” সহ-অধিনায়ককে ছাড়াই বিশ্বকাপের প্রস্তুতির কাজ এগিয়ে নিয়েছেন ক্রিকেটাররা।
বোর্ড প্রধান মনে করেন, এই পর্যায়ে না থাকাটা সাকিবের জন্যই দুর্ভাগ্যজনক। ‘আমার মনে হয় দলের অন্যরা এত দিনে অভ্যস্ত হয়ে গেছে। এছাড়া আর কি বলব।
আমি মনে করি, এটা ওর জন্যই দুর্ভাগ্য। ও যে আমাদের এই দলের সাথে, যে দল বিশ্বকাপে যাচ্ছে, এটার সাথে থাকতে পারল না, আমি মনে করি, ওরই কপাল খারাপ।’ ‘প্রশ্নই উঠে না (ছাড় দেওয়ার)। যেহেতু পরশুদিনই দল চলে যাচ্ছে। এটা নিয়ে বেশি কথা আমরা বলছি না। তবে এটা অবশ্যই দুঃখজনক।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট