চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩০ এপ্রিল, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

কনফিডেন্স সিমেন্ট ক্রিকেট

সুপার ফোরে মোহামেডান, নওজোয়ান শতদল ও লাকি স্টার

কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগের প্রথম পর্বের ৩টি খেলা গতকাল পৃথক ভেন্যুতে শেষ হয়েছে। এতে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ১০ রানে শতাব্দী গোষ্ঠীকে এবং মহিলা কমপ্লেক্সের খেলায় শতদল জুনিয়র ২৯ রানে লিটল ব্রাদার্সকে হারিয়ে লিগের সুপার ফোর পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে। এছাড়া আগেই সুপার ফোর নিশ্চিত করা আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ১০ রানে রিজেন্সি এস সি’কে হারিয়ে দিলে ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব সুপার ফোরের টিকেট পেয়ে যায়। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় রিজেন্সি জিতলে তারাই সুপার ফোরের টিকিট পেতো। এতে বিভিন্ন ম্যাচে মোহামেডান আগে ব্যাট করে ৪০.২ ওভারে ১২৮ রানে অল-আউট হয়। জবাবে শতাব্দী গোষ্ঠী ৪২.২ ওভারে ১১৮ রানে সবকটি উইকেট হারায়। শতদল জুনিয়র আগে ব্যাট করে ৪৯ ওভারে ১৯৪ রানে অল-আউট হয়। জবাবে লিটল ব্রাদার্স ৩৪.২ ওভারে ১৬৫ রানে সবকটি উ্ইকেট হারায়। অপর ম্যাচে আগে ব্যাট করে নওজোয়ান ২২৭ রান করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে। রিজেন্সি অনেকটা কাছাকাছি গিয়ে ৪৯.২ ওভারে ২১৭ রানে অল-আউট হয়।
এদিকে আজ এ লিগের প্রথম পর্বের শেষ ২টি খেলা অনুষ্ঠিত হবে। এতে কোয়ালিটি স্পোর্টস ও ওপিএ এবং ইয়ং স্টার ও সিটি কর্পোরেশন গ্রীণ মুখোমুখি হবে। এদিকে ইতিমধ্যে স্টার ক্লাব, শতাব্দী গোষ্ঠী ও ইয়ং স্টার ক্লাবের রেলিগেশন পর্বে খেলা নিশ্চিত হয়ে গেছে। এছাড়া আজকের ম্যাচের কোয়ালিটি স্পোর্টস ও ওপিএ’র মধ্যেকার পরাজিত দল রেলিগেশন পর্বে খেলবে।
উল্লেখ্য কাল ১ মে থেকেই শুরু হয়ে যাবে এ লিগের সুপার ফোর পর্বের খেলা। এতে সর্বোচ্চ ২১ পয়েন্ট নিয়ে মোহামেডান, ১৮ পয়েন্টে নওজোয়ান, ১৫ পয়েন্টে ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব এবং ১৩ পয়েন্ট নিয়ে শতদল জুনিয়র খেলা শুরু করবে। ২ মে থেকে শুরু হবে রেলিগেশন পর্ব।

শেয়ার করুন
The Post Viewed By: 630 People

সম্পর্কিত পোস্ট