চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টসে জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক

২১ জুন, ২০১৯ | ৩:১৬ অপরাহ্ণ

ইংল্যান্ডের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা।

আজ শুক্রবার (২১ জুন) পয়েন্ট টেবলের ভাল জায়গায় থেকেই হেডিংলেতে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামছে ইংল্যান্ড। এই মুহূর্তে রয়েছে দ্বিতীয় স্থানে। নিউজিল্যান্ডের ঠিক পরেই। বুধবার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আবার শীর্ষে ফিরে এসেছেন কিউইরা। তারা এখনও এই বিশ্বকাপে অপরাজিত রয়েছে। ইংল্যান্ড তাদের শেষ ম্যাচে অনেক রেকর্ড ভেঙেছে আফগানিস্তানের বিরুদ্ধে।

অন্য দিকে শ্রীলঙ্কা এই টুর্নামেন্টে টিকে থাকার লড়াই চালাচ্ছে। দিমুথ করুনারত্নের দল তিনটির মধ্যে একটি ম্যাচেই জয় পেয়েছে। বাকি দুটো ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। যা থেকে দুই পয়েন্ট তুলে নিয়েছে শ্রীলঙ্কা। আফগানিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ড প্রতিপক্ষের সব উইকেট তুলে নিতে পারেনি। আর সেটাই ভাবাচ্ছে দলকে। শ্রীলঙ্কার সামনে জীবন-মরণ সমস্যা। ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে জেতার স্বপ্ন কিছুটা আকাশকুসুম হলেও ক্রিকেটে কিছু বলা মুশকিল। এই অবস্থায় যদি জিততে না পারে তা হলে সেমিফাইনালের আশা কার্যত শেষ হয়ে যাবে শ্রীলঙ্কার।

ইংল্যান্ড একাদশ : জনি বেয়ারস্টো, জেমস ভিন্স, জো রুট, এউইন মরগ্যান, বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, মঈন আলী, আদিল রশিদ।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে, কুশাল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট