চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সাকিবের প্রশংসায় অস্ট্রেলিয়ান কিংবদন্তী হাসি

ক্রীড়া প্রতিবেদক

১৯ জুন, ২০১৯ | ৮:৫৬ অপরাহ্ণ

সাকিবের প্রশংসায় অষ্ট্রেলিয়ান কিংবদন্তী মাইক হাসি। বিশ্ব ক্রিকেটে এখন এক আলোচিত নাম সাকিব। বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। এখন পর্যন্ত চার ম্যাচে দুটি করে সেঞ্চুরি-হাফসেঞ্চুরিতে ৩৮৪ রান করেছেন তিনি। এ নিয়ে চলমান আসরে অদ্যাবধি সর্বোচ্চ রান সংগ্রাহক বিশ্বসেরা অলরাউন্ডার।

এক ভিডিওবার্তায় অস্ট্রেলিয়ার হয়ে ১৮৫ ওয়ানডে খেলা হাসি বলেন, সে খুবই কার্যকরী একজন ক্রিকেটার। আমি তার পুরো ক্যারিয়ারে এত ধারাবাহিকভাবে তাকে ভালো ব্যাটিং করতে দেখিনি। ইনিংসের শুরু থেকেই আত্মবিশ্বাসের সঙ্গে শট খেলছে ও।

সাকিব অবশ্য বোলার হিসেবেও কম যাননি। এ পর্যন্ত চার ম্যাচে শিকার করেছেন ৫ উইকেট। বৃহস্পতিবার বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এ ম্যাচের আগে তাকে অসাধারণ অ্যাখ্যা দিয়েছেন অজি কিংবদন্তি মাইক হাসি। তার মতে, একের ভেতর দুই সাকিব।

তিনি মনে করেন, সাকিবকে বাংলাদেশের মূল্যবান সম্পদ বললে ভুল হবে না। অস্ট্রেলীয় কিংবদন্তি বলেন, যদি ওর বোলিং নিয়ে কথা বলতে হয়, তা হলে বলব সে কার্যকরী একজন বোলারও। দলের এমন একজন ক্রিকেটার, যে কিনা দুই ভূমিকাই পালন করে আসছে। একসঙ্গে দুই খেলোয়াড়ের কাজ করছে ও। বাংলাদেশের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার সে।

পূর্বকোণ/ পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট