চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২৫ জানুয়ারি, ২০২১ | ১১:৪৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ওয়েস্ট উইন্ডিজের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সর্বশেষ ম্যাচগুলোতে পরে ব্যাটিং করা দলই বেশি জিতেছে। চট্টগ্রাম পর্বে টস হেরে তাই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরুতে ব্যাটিং পরীক্ষা দিতে হবে লিটন দাস-নাজমুল শান্তদের।

তবে ধবলধোলাই লক্ষ্য ধরে নামা বাংলাদেশকে দ্বিতীয় ইনিংসে শিশিরের বিরুদ্ধে বল করে জয়ের চ্যালেঞ্জ নিতে হবে। ভাঙতে হবে ধারা।

সেই চ্যালেঞ্জ জয় করতে পেস বোলিং বিভাগে এসেছে দুই পরিবর্তন। রুবেল হোসেন ও হাসান মাহমুদের জায়গায় একাদশে ঢুকেছেন তাসকিন আহমেদ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এই সিরিজেই অভিষিক্ত হাসান মাহমুদ নেই দলে। তার সঙ্গী হয়েছেন দুই ম্যাচে উইকেট না পাওয়া আরেক পেসার রুবেল হোসেন।

এদিকে নতুন কাউকে খেলানোর ধারাবাহিকতা তৃতীয় ম্যাচেও ধরে রাখল ওয়েস্ট ইন্ডিজ। চট্টগ্রামে অভিষেক হচ্ছে কিপার-ব্যাটসম্যান জামার হ্যামিল্টন ও পেসার কিওন হার্ডিংয়ের।

প্রথম ম্যাচে অভিষেক হয়েছিল ৬ ক্রিকেটারের। পরেরটিতে এক জন। দ্বিতীয় ওয়ানডের দল থেকে বাদ পড়েছেন জশুয়া দা সিলভা ও আন্দ্রে ম্যাককার্থি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান। 

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: সুনীল অ্যামব্রিস, কেজর্ন ওটলি, জাহমার হ্যামিলটন, জেসন মোহাম্মদ, কাইল মায়ার্স, এনকুরুমা বোনার, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিওন হার্ডিং, আলজারি জোসেপ, আকিল হোসেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 325 People

সম্পর্কিত পোস্ট