চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২১ | ৯:৩৭ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ-ওয়েস্ট উইন্ডিজ শেষ ওয়ানডে আজ

খর্বশক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে আজ চলতি বছরের প্রথম আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ দল। তিন ম্যাচের সিরিজে ঢাকায় অনুষ্ঠিত প্রথম দুটি ওয়ানডে জিতে আগেই সিরিজ নিশ্চিত করে রেখেছে টাইগাররা।

আজ সোমবার (২৫ জানুযারি) লাকি ভেন্যুতে আরেকটি সাফল্য পেলে প্রতিপক্ষকে চুনকামের লজ্জায় ডোবাবে তামিম ইকবালের দল। আজকের ম্যাচটি শুরু হবে বেলা ১১.৩০টায়, বিটিভির সাথে নাগরিক টিভি ও টি স্পোর্টস ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

চলমান সিরিজ দিয়েই আইসিসির ওয়ানডে সুপার লিগে পথচলা শুরু করেছে বাংলাদেশ। ২ ম্যাচ থেকে তামিমদের প্রাপ্তি পূর্ণ ২০ পয়েন্ট। ২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলতে এই পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ। টুর্নামেন্টে স্বাগতিক ভারত ও এই সুপার লিগের অন্য শীর্ষ ৭ দল সরাসরি সুযোগ পাবে। বাকি দুই দলকে খেলতে হবে বাছাইপর্ব। ৬ ম্যাচ খেলে ৪ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে অস্ট্রেলিয়া। সব দলই এখন শীর্ষ সাতে থাকার লড়াইয়ে নেমেছে।

বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল গতকাল রবিবার (২৪ জানুয়ারি) বলেন, আমরা সিরিজ জিতে গেছি বটে। তবে আরও ১০টি পয়েন্ট পাওয়ার সুযোগ আছে। ওয়েস্ট ইন্ডিজ প্রথম দুই ম্যাচে ততটা ভালো খেলতে পারেনি। তবে তারা বিপজ্জনক দল ও যে কোনো সময় ঘুরে দাঁড়াতে পারে। আশা করি, আমাদের এই ধারাবাহিকতা চলতে থাকবে। কালকের (আজ) ম্যাচ গুরুত্বপূর্ণ। যেটা বলেছি, সিরিজ জিতেছি, কিন্তু আরও ১০ পয়েন্ট পাওয়ার আছে।’

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 348 People

সম্পর্কিত পোস্ট