চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২১ | ১১:৪১ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টস জিতে ব্যাটিংয়ে ক্যারিবীয়রা

রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামছে ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচে জিতলে সিরিজ সমতা করার সুযোগ পাবে সফরকারী দলটি। আর হেরে গেলে সিরিজ জিতে যাবে স্বাগতিক টাইগাররা। এমন সহজ সমীকরণ সামনে রেখে মাঠের লড়াইয়ে দু’দল।

এর বুধবার (২০ জানুয়ারি) সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জয় লাভ করে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে টাইগাররা। চরম ব্যাটিং বিপর্যয়ে ৩২ দশমিক ২ ওভারে ১২২ রানে অলআউট হয় ক্যারিবীয়রা। জবাবে ব্যাটিংয়ে নেমে ৩৫.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে বাংলাদেশ। অলরাউন্ডার নৈপুণ্য প্রদর্শনের জন্য সাকিব আল হাসানের হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কার।

চলমান করোনা মহামারি পরিস্থিতির কারণে মাঠে দর্শকদের প্রবেশাধিকার নেই। তাই ক্রিকেটপ্রেমীদের খেলা দেখতে হলে চোখ রাখতে হবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের খেলাগুলো সরাসরি সম্প্রচার করছে দেশের তিনটি চ্যানেল টি-স্পোর্টস, নাগরিক টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পর্দায়।

বাংলাদেশ দলে যারা রয়েছেন: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 229 People

সম্পর্কিত পোস্ট