চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইস্ট ডেল্টায় বিশেষ প্রফেশনাল কোর্স

এসিএইচআরএম-এ ভর্তি প্রক্রিয়া শুরু

১৮ জুন, ২০১৯ | ২:০৩ পূর্বাহ্ণ

দক্ষ মানবসম্পদ গড়ে তোলার লক্ষ্যে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেঞ্জ এর অধীনে এডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এসিএইচআরএম) কোর্সে নতুন ব্যাচে ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে।
মানবসম্পদ পেশাজীবীদের সংগঠন সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) সাথে যৌথ উদ্যোগে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেঞ্জ সীমিত আসনের এই বিশেষায়িত কোর্সটি পারিচালনা করছে। এটি চট্টগ্রামে প্রথম। আগামী ১১ জুলাই পর্যন্ত এই কোর্সে ভর্তি কার্যক্রম চলবে।
পেশাজীবী ও যেকোন বিভাগ থেকে ¯œাতক ডিগ্রিধারীরা এতে আবেদন করতে পারবে। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেঞ্জ এর অধীনে বিশ্ববিদ্যালয় পেশাজীবীদের জন্য বিভিন্ন ধরণের শর্ট কোর্স, সার্টিফিকেট কোর্স এবং কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর জন্য ট্রেনিংয়ের আয়োজন করে থাকে।
ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, বর্তমানে পেশাগত দক্ষতা অর্জনে ক্লাসনির্ভর জ্ঞানের পাশাপাশি বিশেষায়িত ও ব্যবহারিক জ্ঞান খুব জরুরি হয়ে পড়েছে। এ গুরুত্ব আমরা বুঝি বলেই কর্পোরেট ইন্ডাস্ট্রিতে কর্মরতদের জন্য বিএসএইচআরএম-এর সঙ্গে যৌথ উদ্যোগে শুরু করেছি এই বিশেষায়িত প্রোগ্রাম। মানবসম্পদ পেশাজীবীদের দক্ষতা উন্নয়নে প্রায়োগিক ও ব্যবহারিক জ্ঞানের সমন্বয়ে কোর্সটির কারিকুলাম তৈরি করা হয়েছে। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট