চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

রাগবি: ঢাকার মাঠে নজর কাড়ল পানছড়ির সকন চাকমা

৬ ডিসেম্বর, ২০২০ | ৭:৫৯ অপরাহ্ণ

পানছড়ি সংবাদদাতা

রাগবি: ঢাকার মাঠে নজর কাড়ল পানছড়ির সকন চাকমা

এবারের ফেডারেশন কাপ রাগবিতে ঢাকার মাঠ মাতিয়েছে প্রত্যন্ত ভারত সীমান্ত ঘেঁষা পানছড়ি উপজেলার সকন চাকমা। তিনি উপজেলার মুসলিম পাড়া এলাকার শোভা চাকমার ছেলে।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষির্কী উপলক্ষে বাংলাদেশ রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত টূর্নামেন্টে সকন চাকমার খেলেছে বাংলাদেশ আনসার দলের হয়ে। ফাইনালে তার দল সেনাবাহিনীর সাথে হেরে রানার্সআপ হয়। পানছড়ি ফুটবল একাডেমির সহকারী কোচ সকন চাকমা ঢাকা শারিরীক শিক্ষা কলেজে বর্তমানে বিপিএডে’র শিক্ষার্থী। সেখান থেকেই রাগবির প্রতি আগ্রহ প্রকাশ করে এক সপ্তাহের প্রশিক্ষন নিতে গিয়ে নজরে পড়ে বাংলাদেশ আনসার বাহিনীর প্রধান কোচের। এরপরই ডাক পড়ে বাংলাদেশ আনসার রাগবি দলে। সুযোগ পেয়েই পানছড়ির এই তরুণ নজর কাড়া খেলা প্রদর্শন করে। সেই সুবাদে এবার বাংলাদেশ গেমসেও ডাক পড়েছে তার। বাংলাদেশ আনসার দলের রাগবি কোচ ওয়াস্টি আফজল বলেন, পাহাড়ের এই তরুণ পনের সাইড দলের খেলোয়াড়।

সবকটি খেলায় তিনি দলের হয়ে ভালো খেলেছেন। সকন চাকমা নিজে খাগড়াছড়ি জেলাতে রাগবি চালুর আগ্রহের কথা জানান। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস সার্বিক সহযোগিতা দিলেই তা সম্ভব। এ ব্যাপারে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট