চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

২ জুন, ২০১৯ | ৩:০৪ অপরাহ্ণ

ধর্ষণের অভিযোগ নেইমারের বিরুদ্ধে

এবার ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক নারী। গত ১৫ মে আনুমানিক রাত ৮টা ২০ মিনিটে প্যারিসের একটি হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেছেন বলে সাও পাওলো পুলিশের কাছে তিনি এ অভিযোগ করেন। এদিকে তাঁর নাম-পরিচয় গোপন রেখেছে পুলিশ।
এই নারীর অভিযোগ বিষয়ে নেইমারের কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি। তবে নেইমারের বাবা জানান, এটি একটি সাজানো ঘটনা। নেইমারের সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে।
সংবাদমাধ্যম ইএসপিএন ব্রাজিলের কাছে এই অভিযোগের পুলিশি নথিপত্র রয়েছে। সেই নথিপত্রে অভিযোগকারী তথ্যমতে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে খুদে বার্তা আদান-প্রদানের পর ফ্রান্সে নেইমারের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়। পরে নেইমার তাকে প্যারিসে দেখা করার প্রস্তাব দেন। প্যারিসে আসার টিকিটও কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন।
অভিযোগকারী ওই নারীর ভাষ্য, নেইমার যখন হোটেলে তার সাথে দেখা করতে আসেন তখন তিনি পুরো ‘মাতাল’ ছিলেন। এই অবস্থায় অল্প কথার পর নেইমার তাকে জড়িয়ে ধরেন । এক পর্যায়ে তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন। এ ঘটনায় ওই নারী পুলিশের কাছে তিনি মামলা করেন।
ব্রাজিলের জাতীয় দলের সঙ্গে এখন কোপা আমেরিকার প্রস্তুতিতে ব্যস্ত নেইমার। ১৪ জুন ব্রাজিলে শুরু হবে দক্ষিণ আমেরিকা মহাদেশে শ্রেষ্ঠত্বের এ লড়াই। কাল ছুটি ছিল ব্রাজিলের খেলোয়াড়দের। সতীর্থদের নিয়ে দিনের শুরুতেই ব্যক্তিগত হেলিকপ্টারে করে অনুশীলন মাঠ ছাড়েন নেইমার। ধর্ষণের অভিযোগ নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 173 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট