চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রেমিকার মামলায় গ্রেপ্তার ম্যারাডোনা

আন্তর্জাতিক ডেস্ক

২৪ মে, ২০১৯ | ৪:১৫ অপরাহ্ণ

ফুটবলের ঈশ্বর বলা হয় দিয়াগো ম্যারাডোনাকে। বিতর্ক যেন তার নিত্যসঙ্গী। সাবেক প্রেমিকার করা মামলায় গ্রেপ্তার হয়ে আর্জেন্টাইন ফুটবলের কিং আবারো জন্ম দিয়েছেন বিতর্কের। মেক্সিকোয় যাওয়ার অপেক্ষায় থাকা সাবেক ফুটবল তারকাকে বুয়েন্স আয়ারস বিমানবন্দর থেকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

৫৮ বছর বয়সী ম্যারাডোনা ও অলিভার বয়সের ব্যবধান ৩০। ২০১২ সালে প্রথম দেখা হয়েছিল দু’জনের। সাবেক ফুটবলার বলে অলিভার সঙ্গে ম্যারোডোনার জমেছিলও ভালো। বান্ধবীকে বুয়েন্স আয়ারসের বেলা ভিস্তায় একটি বাড়িও কিনে দিয়েছিলেন ম্যারাডোনা। কিন্তু অলিভা গত ডিসেম্বরে শুধু ছয় বছরের সম্পর্কেই দাঁড়ি টানেননি, ম্যারাডোনাকে বের করে দিয়েছিলেন তাঁর কিনে দেওয়া বাড়ি থেকেই!

ম্যারাডোনার কাছে নয় মিলিয়ন ডলার বা ৭৬ কোটি টাকার পাওয়ার দাবি করে মামলা করেছিলেন সাবেক প্রেমিকা হোচিও আলিভা। সেই মামলাতেই গ্রেপ্তার হয়েছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি। অলিভার সাথে ম্যারাডোনার ৬ বছর সম্পর্কের ইতি ঘটে গত বছরের ডিসেম্বরে।

দোরাদোস ডি সেনেলোওয়ার কোচ ম্যারাডোনা মেক্সিকোয় যাচ্ছিলেন ক্লাবের সাথে যোগ দেয়ার জন্য। এ সময় তাকে গ্রেপ্তার করা হয়। স্যান মিগুয়েলের পারিবারিক আদালতে ম্যারাডোনার বিরুদ্ধে এ মামলা লড়বেন অলিভা।

তবে গ্রেপ্তারের পর তাকে আটকে রাখেনি পুলিশ। কর্তৃপক্ষ তাকে গ্রেপ্তারের দেখিয়ে ছেড়ে দিয়েছে। হাতে একটা নোটিশও ধরিয়ে দেওয়া হয়েছে। আগামী ১৩ জুন এ মামলা নিয়ে শুনানিতে আসতে হবে ফুটবল-কিংবদন্তিকে।

পূর্বকোণ/ পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট