চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

২৩ মে, ২০১৯ | ১:২৮ পূর্বাহ্ণ

একরামুল হক স্মৃতি ক্যারম ও লুডুর পুরস্কার বিতরণ

২১ মে মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় মরহুম হাজী জামাল মাঝি বাই লেইনস্থ মাদারবাড়ী মুক্তকন্ঠ গ্রীণ আয়োজিত একরামুল হক স্মৃতি ক্যারম, লুডু টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে ট্রফিসহ নগদ অর্থ পুরস্কার বিতরণ করেন সিজেকেএস কাউন্সিলর ও চমকস ফুটবল কমিটির যুগ্ম সম্পাদক মো. নাসির মিঞা। সংগঠনের সহ-সভাপতি মো. আসলাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হারুন অর রশীদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাঝিরঘাট সমাজ উন্নয়ন পরিষদ এর সহ অর্থ-সম্পাদক হাজী মো. ইদ্রিস ও ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস মো. সাজ্জাদ হোসেন সাজ্জাদ। বক্তব্য রাখেন সংগঠনের ক্রীড়া সম্পাদক মো. হোসেন মাসুদ ও অর্থ-সম্পাদক মো. ইউসুফ। এ সময় অন্যান্যের মধ্যে সমাজসেবা সম্পাদক মো. আলাউদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
ক্যারম এককের ফাইনালে মামুনুর রশিদ ২-০ সেটে আফিফকে, দ্বৈতে মামুনুর রশিদ ও আবু সরওয়ার সাইফুল জুটি ২-১ সেটে মো. আলাউদ্দিন ও নজু জুটিকে এবং লুডু ফাইনালে আবদুল মালেক জুয়েল ২-০ গেমে মো. ফারুককে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।উল্লেখ্য ক্যারম এককে ১৯ জন, দ্বৈতে ২৬ জুটি এবং লুডুতে ১৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 292 People

সম্পর্কিত পোস্ট