চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৪ ফেব্রুয়ারী, ২০২০ | ৪:১৬ পূর্বাহ্ন

আজ ২য় সেমিফাইনাল এলিট পেইন্ট কিশোর ফুটবলের একতরফা ম্যাচে জিতে ফাইনালে আলোর ঠিকানা

দেখে মনেই হলো না যে, এটা কোন টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা হতে পারে। যেখানে একটি দল ফাইনালে ওঠার লড়াইয়ের মতো খেলায় ৫-০ গোলে হারতে পারে, সেটাকে সেমিফাইনাল খেলা হিসেবে মেনে নিতে বড় কষ্ট হয়।

তেমনি এক ম্যাচে গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে আলোর ঠিকানা ৫-০ গোলে রাফা ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেছে। আজ শুক্রবার ২য় সেমিফাইনালে বিকেল ৩টায় ২য় সেমিফাইনালে পটিয়া আব্দুস সোবহান ফুটবল দল ও মাদারবাড়ি শোভনীয়া ক্লাব মুখোমুখি হবে। ফাইনাল খেলার তারিখ এখনো নির্ধারণ করা হয়নি। গতকাল একেবারে একতরফা সেমিফাইনালে আলোর ঠিকানার সামনে দাড়াতেই পারেনি রাফা ক্রিকেট ক্লাব।

বিজয়ী দল প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে ছিল। দলটি আরো বেশি গোলে জিতলেও অবাক হওয়ার মতো কিছুই হতো না। বিজয়ী দলের হয়ে আশফাক তুহিন ২ এবং মিজবাউল, রিজভী ও রোকন ১টি করে গোল করেন। খেলোয়াড় তালিকা-আলোর ঠিকানা: মিজান, রেজাউল, সোয়াদ, জীবন, মাহতাব (ইব্রাহিম), মিজবাউল, আসিফ, রিজভী (রিয়াদ), আশফাক তুহিন (রাব্বি), রোকনউদ্দিন। রাফা ক্লাব: শহিদুল, শাহজাহান, সামাদ, সাইফুল, জাহেদ, ইসমাইল বাবু, শাহরিয়ার,সাফায়েদ (দ্বীপ্ত), রবিউল, মহিউদ্দিন, আরমান। খেলাটি পরিচালনা করেন সানোয়ার হোসেন এবং সহকারি ছিলেন আসাদুল ইসলাম ও মো. নাফিস।

The Post Viewed By: 19 People

সম্পর্কিত পোস্ট