চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজ ২য় সেমিফাইনাল এলিট পেইন্ট কিশোর ফুটবলের একতরফা ম্যাচে জিতে ফাইনালে আলোর ঠিকানা

১৪ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:১৬ পূর্বাহ্ণ

দেখে মনেই হলো না যে, এটা কোন টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা হতে পারে। যেখানে একটি দল ফাইনালে ওঠার লড়াইয়ের মতো খেলায় ৫-০ গোলে হারতে পারে, সেটাকে সেমিফাইনাল খেলা হিসেবে মেনে নিতে বড় কষ্ট হয়।

তেমনি এক ম্যাচে গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে আলোর ঠিকানা ৫-০ গোলে রাফা ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেছে। আজ শুক্রবার ২য় সেমিফাইনালে বিকেল ৩টায় ২য় সেমিফাইনালে পটিয়া আব্দুস সোবহান ফুটবল দল ও মাদারবাড়ি শোভনীয়া ক্লাব মুখোমুখি হবে। ফাইনাল খেলার তারিখ এখনো নির্ধারণ করা হয়নি। গতকাল একেবারে একতরফা সেমিফাইনালে আলোর ঠিকানার সামনে দাড়াতেই পারেনি রাফা ক্রিকেট ক্লাব।

বিজয়ী দল প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে ছিল। দলটি আরো বেশি গোলে জিতলেও অবাক হওয়ার মতো কিছুই হতো না। বিজয়ী দলের হয়ে আশফাক তুহিন ২ এবং মিজবাউল, রিজভী ও রোকন ১টি করে গোল করেন। খেলোয়াড় তালিকা-আলোর ঠিকানা: মিজান, রেজাউল, সোয়াদ, জীবন, মাহতাব (ইব্রাহিম), মিজবাউল, আসিফ, রিজভী (রিয়াদ), আশফাক তুহিন (রাব্বি), রোকনউদ্দিন। রাফা ক্লাব: শহিদুল, শাহজাহান, সামাদ, সাইফুল, জাহেদ, ইসমাইল বাবু, শাহরিয়ার,সাফায়েদ (দ্বীপ্ত), রবিউল, মহিউদ্দিন, আরমান। খেলাটি পরিচালনা করেন সানোয়ার হোসেন এবং সহকারি ছিলেন আসাদুল ইসলাম ও মো. নাফিস।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট