চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শৌচাগারের ডাস্টবিনে মিললো লাখ টাকার স্বর্ণ!

অনলাইন ডেস্ক

৭ ডিসেম্বর, ২০১৯ | ৪:৩৫ অপরাহ্ণ

দেড় কেজি ওজনের ১২ পিস স্বর্ণের বার পাওয়া গেছে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিনে।  বিমানবন্দরের  বাথরুম থেকে আজ শনিবার (৭ ডিসেম্বর) সকাল ৯টার দিকে স্বর্ণের বারগুলো জব্দ করেন শুল্ক গোয়েন্দারা। উদ্ধার হওয়া ওই স্বর্ণের বারগুলোর বাজার মূল্য ২৮ লাখ ৮০ হাজার টাকা বলে ধারণা করছেন কাস্টমস কর্মকর্তারা।

কোনো যাত্রী প্লেনে করে আনা স্বর্ণের বারগুলো পাচারের চেষ্টায় ব্যর্থ হয়ে বাথরুমের ডাস্টবিনে ফেলে রেখে যান জানিয়ে বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা সংস্থার সুপার আজগর আলী বলেন, বিষয়টি জানতে পেরে ১২ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দ হওয়া স্বর্ণের ওজন প্রায় এক কেজি ৪শ গ্রাম হবেও জানান তিনি।

তিনি আরো বলেন, এই দিন সকালে দুবাই ফ্লাইট, সিলেট-লন্ডন কানেক্টিং ফ্লাইটসহ তিনটি ফ্লাইট ছিল। সিকিউরিটি জোন পার হতে পারবে না ভেবে, চোরাচালানে যুক্ত যাত্রী স্বর্ণের বারগুলো বাথরুমে ফেলে রেখেছেন। বিমানবন্দরের আরেকটি সূত্র জানায়, যাত্রী সিকিউরিটি জোন পার করতে স্বর্ণের বারগুলো বাথরুমে রেখে যায়। তৃতীয় কেউ স্বর্ণের চালানটি সিকিউরিটি জোন পার করার কথা ছিল। কিন্তু তার আগে ক্লিনাররা পেয়ে এভিয়েশনে খবর দিলে পরে কাস্টমসে হস্তান্তর করা হয়।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট