চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

শিল্পী মাশুক বাবুর ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক মিউজিক ভিডিও উদ্বোধন

১৯ ডিসেম্বর, ২০২০ | ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিল্পী মাশুক বাবুর ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক মিউজিক ভিডিও উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গাওয়া ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক একটি মিউজিক ভিডিও তৈরি করেছে চট্টগ্রামের শিল্পী মাশুক বাবু। “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, আমাদের একটাই স্লোগান, বঙ্গবন্ধু তোমায় জানাই হাজার সালাম।” বঙ্গবন্ধুকে ভালোবেসে এই শব্দগুলোকে গানে রূপ দিয়েছে চট্টগ্রামের এই শিল্পী।

গানটির টাইটেল করা হয় ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’। যেখানে গানের প্রতিটি লাইনে যেমন তুলে ধরা হয়েছে মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান। তেমনি ভিডিও চিত্রে ফুটিয়ে তোলা হয়েছে প্রতিটি প্রজন্মের কাছে বঙ্গবন্ধু মানেই একটি ভালোবাসার নাম।

শনিবার (১৯ ডিসেম্বর) চট্টগ্রামের প্রথম ডিজিটালাইজড রেস্টুরেন্ট নগরীর ২ নম্বর গেইট হাইডআউট লাউঞ্জে মিউজিক ভিডিওটির আনুুুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে (ভার্চুায়াল) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ।

মিউজিক ভিডিওটির গীতিকার ও সুরকার হলেন মাশুক বাবু। এতে প্রাসঙ্গিক চিত্রায়িত হয়েছেন নগরীর কোতোয়ালী থানার ওসি মো. মহসীন, চন্দনাইশ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, তরুণ উদ্যোক্তা রুম্মান আহমেদ ও শিশু শিল্পী আরশান।

অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়া, একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মহিলা কাউন্সিলর এডভোকেট রেহানা বেগম রানু, চন্দনাইশ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহমেদ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরান, এফসি প্রপার্টিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন প্রমুখ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা হানিবুন সোহাদ চৌধুরী, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাশেদুল আরেফিন জিসান।

 

 

 

 

পূর্বকোণ/আইবিএইচ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 277 People

সম্পর্কিত পোস্ট