চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সেলুনে চুল কাটার সিরিয়াল নিয়ে ব্যবসায়ীকে হত্যা, আটক যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি, ২০২০ | ১০:৩৭ অপরাহ্ণ

সেলুনে চুল কাটার সিরিয়াল নিয়ে বিরোধে বগুড়ায় এক স’মিল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে সদরের নুনগোলা বাজারে ওই স’মিলে এ ঘটনা ঘটে। নিহত স’মিল ব্যবসায়ীর নাম সায়েদ আলী (৪০)।এ হামলার পর আহত অবস্থায় তিনি একটি হাসপাতালে মারা যান।

হত্যায় জড়িত সন্দেহে নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হোসাইন (৩০) ও তার সঙ্গী সীমান্তকে (২৫) আটক করেছে পুলিশ। তবে এলাকাবাসীদের দাবি, চাঁদাবাজির প্রতিবাদ করায় যুবলীগ সন্ত্রাসী রুবেল ও তার সাঙ্গপাঙ্গরা ওই ব্যবসায়ীকে হত্যা করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের আশোকোলা পূর্বপাড়া গ্রামের তোজাম পাইকারের ছেলে সায়েদ আলী নুনগোলা বাজার এলাকায় স’মিলের (কাঠের) ব্যবসা করতেন। শুক্রবার দুপুর ১২টার দিকে পার্শ্ববর্তী লেংরাবাজারের একটি সেলুনে চুল কাটা নিয়ে নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বারপুর উত্তরপাড়ার মাহফুজার রহমানের ছেলে রুবেল হোসাইনের লোকজনের সঙ্গে ব্যবসায়ী সায়েদ আলীর লোকজনের বাতবিতণ্ডা হয়।

এর জেরে রুবেলের নেতৃত্বে বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার সাঙ্গপাঙ্গ বারপুর উত্তরপাড়ার শহিদুল ইসলামের ছেলে সীমান্ত, জনি, শান্তসহ কয়েকজন স’মিলে ঢোকে। সায়েদ আলীকে তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মারা যান সায়েদ আলী।

বগুড়া সদর উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম দুলু জানান, রুবেল হোসাইন নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি। হত্যার অভিযোগ প্রমাণ হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট