চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

আবরও সীমান্তে বাংলাদেশি যুবকের লাশ

অনলাইন ডেস্ক

২১ জানুয়ারি, ২০২০ | ৮:২৭ অপরাহ্ণ

আজ মঙ্গলবার দুপুরে পঞ্চগড়ের হাঁড়িভাসা সীমান্ত এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম হাসান আলী (২৫)।

নিহত হাসান আলী হাঁড়িভাসা ইউনিয়নের খালপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে। পেশায় তিনি একজন গরু ব্যবসায়ী বলে জানা গেছে।

পুলিশ, বিজিবি ও স্থানীয় লোকজন জানান, আজ ভোরে হাসান আলীর লাশ পড়ে থাকতে দেখে বিজিবি ও পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মামুনুল হক ও পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ঘটনাস্থলে যান। পরে তাঁদের উপস্থিতিতেই লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ওই যুবক নিহত হয়েছেন বলে ধারণা করছেন স্থানীয় লোকজন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ।

পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, লাশটি সীমান্ত এলাকার বাংলাদেশ অংশে পাওয়া গেছে। লাশের ডান কানের কাছে আঘাতের চিহ্ন আছে। রক্ত জমাট ছিল। তবে সেটি গুলির চিহ্ন কি না, তা নিশ্চিত নয়। এ ছাড়া প্রাথমিক সুরতহালে লাশের অন্য কোনো স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পূর্বকোণ/-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট