চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

১৮ মে, ২০১৯ | ১১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বেতন চাওয়ায় স্ক্রু ড্রাইভারে খুঁচিয়ে চোখ নষ্ট করে দিল ভাই

টাঙ্গাইলে এক কিশোরের চাচাতো ভাইয়ের বিরুদ্ধে চোখের মধ্যে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে চোখ নষ্ট করার অভিযোগ উঠেছে। গত ১২ এপ্রিল (বৃহস্পতিবার) মির্জাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। আহত কিশোরের নাম মিলন হোসেন (১৫)।

জানা যায়, দরিদ্র পরিবারের হাল ধরতে মিলন হোসেন তার চাচাতো ভাই মামুনের সঙ্গে ডিস লাইনের কাজ শুরু করে। কাজ করলেও দেওয়া কোনো পারিশ্রমিক হতো না মিলনকে। গত ১২ এপ্রিল পারিশ্রমিকের টাকা চাওয়ায়মামুন ক্ষুব্ধ হয়ে মিলনের চোখে স্ক্রুড্রাইভার ঢুকিয়ে দেয়। এতে মিলন অজ্ঞান হয়ে যায় । সে কাজ করতে গিয়ে তিন তলার ছাদ থেকে পরে গেছে বলে তার পরিবারকে জানানো হয় ।

বিজ্ঞাপন

নজিরবিহীন এ বর্বরতায় গুরুতর আহত মিলন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ৩০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। এ ঘটনায় তার চাচাতো ভাই মামুনসহ তিনজনকে আসামি করে টাঙ্গাইলের আদালতে মামলা করেছে আহত মিলনের পরিবার।

এ বিষয়ে মিলনের কাছ হতে জানতে চাওয়া হলে সে জানায়, ঘটনার দিন বিকেলে মির্জাপুর ক্যাডেট কলেজ এলাকার নিউটেক্স গেটের পাশে আনিস মুন্সির বাড়ির ছাদে মামুন তাকে নিয়ে যান। সেখানে নিয়ে মামুন মিলনের কাছে কাজের টাকা চাওয়ার কৈফিয়ৎ চেয়ে কোনো টাকা দেবে না বলে জানায়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে একপর্যায়ে মামুন মিলনের ডান চোখে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে ঘোরাতে থাকেন। এতে মিলন অজ্ঞান হয়ে পড়ে।

মির্জাপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, ঘটনার পর মিলনের পরিবার থেকে থানায় অভিযোগ করতে কেউ আসেনি। তিনি ঘটনা সম্পর্কে জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সেখানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া যায়। তবে আদালত থেকে থানায় মামলার কোনো নথি এখনো আসেনি।

শেয়ার করুন
The Post Viewed By: 311 People

সম্পর্কিত পোস্ট