চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১৮ মে, ২০১৯ | ৪:৫২ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

পাবনায় কলেজ শিক্ষককে মারধর : ছাত্রলীগ সভাপতি কারাগারে

পাবনায় সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় ওই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দীন জুন্নুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনা শহর থেকে শনিবার দুপুর ১২টায় তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার সামসুদ্দীন জুন্নুন পাবনা পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার মো. আলীর ছেলে ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) গৌতম কুমার বিশ্বাস সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১২টার দিকে পাবনা শহর থেকে জুন্নুনকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে এই ঘটনায় এজাহারভুক্ত দুই আসামি সজল ও শাফিন নামে দুই ছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গতঃ ৬ মে সরকারি শহীদ বুলবুল কলেজে এইচএসসি উচ্চতর গণিত পরীক্ষা চলাকালে দুজন পরীক্ষার্থী খাতা দেখাদেখি করছিল। এ সময় ওই কক্ষের পরীক্ষা পরিদর্শক প্রভাষক মাকসুদুর রহমান তাদেরকে বাধা দেন। এক পর্যায়ে তাদের খাতা কেড়ে নেন।

এর জেরে ১২ মে দুপুরে শিক্ষক মাকসুদুর রহমান কলেজ থেকে মোটরসাইকেলে করে  বেরিয়ে যাওয়ার সময় কয়েকজন যুবক তার ওপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে তার পিঠে লাথি মারে।

৩৬তম বিসিএস এ শিক্ষা ক্যাডারের প্রভাষক মাকসুদুর রহমান অভিযোগ করেন, কলেজের একজন প্রভাবশালী ছাত্রলীগ নেতার ইন্ধনে তার ওপর হামলা হয়েছে। হামলাকারীরা তাকে কিল-ঘুষি-লাথিসহ বেদম মারপিট করে। সিসিটিভির মাধ্যমে ধারণকৃত মারধরের ভিডিওটি সামাজিক যোগযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট