চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৫:২৬ পূর্বাহ্ন

আাদালত খালেদা জিয়ার জামিনের প্রয়োজন মনে করেননি : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, আইনজীবীদের বক্তব্য শুনে ও ডাক্তারী রিপোর্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেয়ার প্রয়োজন মনে করেননি।

তিনি বলেন, ‘আদালত দেখেছে যে, বেগম খালেদা জিয়া তেমন কোন গুরুতর অসুস্থ্য নন। এই কারণে তাকে জামিন দেয়নি। এটা আদালতের এখতিয়ার।’

মন্ত্রী গতকাল আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির দোসররা এই দেশকে ব্যর্থ ও ভিক্ষুকের রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর গতিশীল ও দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিত করেছেন।-বাসস
জামায়াতের নবনির্বাচিত চেয়ারম্যান বলেছেন বাংলাদেশে ভয়ংকর পরিস্থিতির আশংকা করছেন, এ সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ‘উনি চাচ্ছেন বাংলাদেশে একটি ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হোক। কিন্ত ওই পরিস্থিতি বাংলাদেশে নেই। বাংলাদেশের জনগণের বিএনপি ও জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। জনগণ ওই জায়গায় ফিরে যেতে চান না।

The Post Viewed By: 34 People

সম্পর্কিত পোস্ট