চট্টগ্রাম শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৫:২০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

বাতিল হচ্ছে অনেক প্রতিষ্ঠানের এমপিও!

আগামী রবিবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা। আজ শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েব সাইডে প্রকাশিত এক নোটিশে আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, আগামী রবিবার বেলা ১১টায় মন্ত্রণালয়ের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন।

এছাড়াও সভায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি মাধ্যমিক শাখার যুগ্মসচিব, বেসরকারি কলেজ শাখার উপসচিব, বেসরকারি মাধ্যমিক শাখার উপসচিব, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক, কলেজ ও প্রশাসন শাখার পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও কলেজ শাখার উপ-পরিচালকসহ অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সভায় বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের এমপিও স্থগিত, কর্তন, বাতিল ও ছাড়ের ব্যাপারেও আলোচনা করা হবে। এমপিওভুক্ত শিক্ষকদের বিভিন্ন অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্তি, পুন:এমপিওভুক্তি, বকেয়া ভাতা প্রেরণসহ বকেয়া বেতন ভাতাদি প্রদানসহ মন্ত্রণালয়ে ও অধিদপ্তরে আসা বিভিন্ন আবেদনের নিষ্পত্তি করা হবে এমপিও পুনর্বিবেচনা কমিটির সভায়।

 

 

 

পূর্বকোণ/এম

 

 

 

The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট