চট্টগ্রাম মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

১১ ডিসেম্বর, ২০১৯ | ৩:২৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ মাদক ব্যবসায়ী

ফেনী সদর থানার মহিপাল এলাকায় চেকপোস্টে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে র‌্যাব। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১০ ডিসেম্বর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি কাভার্ড ভ্যানের মাধ্যমে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে ফেনসিডিল পাচার করে আসছে তারা।

আটককৃতরা হলেন; নোয়াখালী জেলার চরজব্বর থানায় সূবর্ণচর গ্রামের বাসিন্দা মো. মফিজুর রাহমানের ছেলে মো. সুমন (২৭), দিনাজপুর জেলার বিরল থানার শঙ্করপুর গ্রামের বাসিন্দা মৃত হাছানের ছেলে মো. রেজাউল করিম (৩৪) ও দিনাজপুর জেলার চিরির বন্দরথানার পলাশ ডাঙ্গী গ্রামের বাসিন্দা মো. রিয়াজুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো.মাহমুদুল হাসান মামুন জানান,  কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে একটি কাভার্ড ভ্যান যোগে পন্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল মহিপাল ওভার ব্রিজের নীচে স্টার লাইন কাউন্টার এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তিনি আরো জানান, এ সময় চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে কাভার্ডভ্যানটি আটক করে। পরে তল্লাশী করে কাভার্ডভ্যানের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১ হাজার ২৩১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৩১ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামি, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট