চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

খালেদার মেডিকেল রিপোর্ট ১১ ডিসেম্বর আদালতে যাচ্ছে

অনলাইন ডেস্ক

৯ ডিসেম্বর, ২০১৯ | ৫:৩০ অপরাহ্ণ

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার মেডিকেল রিপোর্ট ১১ ডিসেম্বর (বুধবার) আদালতে পাঠানো হবে।

মেডিকেল বোর্ডের মতামত সম্বলিত রিপোর্ট এখনও (সোমবার বিকেল সোয়া ৪টা) পর্যন্ত হাতে পাননি বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বিকেলে তিনি বলেন, ১১ ডিসেম্বরের মধ্যে বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে আদালত থেকে পাঠানো চিঠি পেয়েছি। মেডিকেল বোর্ডের মতামত হাতে এসে না পৌঁছালেও আদালতের নির্দেশে নির্ধারিত দিনক্ষণেই রিপোর্ট পাঠানো সম্ভব বলে আশাবাদী তিনি।

গত ৫ ডিসেম্বর খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্যগত অবস্থা জানাতে মেডিকেল বোর্ডের প্রতিবেদন দাখিলে আদালতের নির্দেশনা ছিল। তবে নির্ধারিত সময়ে খালেদার মেডিকেল বোর্ডের প্রতিবেদন আদালতে দাখিল করা হয়নি।

বিএসএমএমইউ উপাচার্য মেডিকেল রিপোর্ট এখনও হাতে পাননি বললেও মেডিকেল বোর্ড সূত্রে জানা গেছে, তারা গত বৃহস্পতিবারই মতামত দিয়ে দিয়েছেন। তাদের দায়িত্ব মতামত দেয়া, প্রতিবেদন দেয়া বা না দেয়ার সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

এদিকে উপাচার্য বলেন, মতামত তিনি তৈরি করেন না, মেডিকেল বোর্ডের সদস্যরা শারীরিক অবস্থা পর্যালোচনা করে মতামত লিখে দেন। সে মতামতটাই তারা আদালতে পাঠিয়ে দেন।

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট