চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

৯ ডিসেম্বর, ২০১৯ | ৫:১০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ফখরুল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আবারও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল বলেন, ‘আওয়ামী লীগ যদি এতই জনপ্রিয় রাজনৈতিক দল হয়ে থাকে তা হলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুক। সেখানেই প্রমাণ হয়ে যাবে কারা জনপ্রিয় আর কাদের জনমত নেই।

সোমবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে  এ কথা বলেন বিএনপি মহাসচিব।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন বিদেশিদের কাছে নালিশ করছে। তাদের এগুলো পুরনো কথা। এসব কথার গুরুত্ব হারিয়ে ফেলেছে। এগুলো বলা ছাড়া তাদের আর কোনো উপায় নেই। এসব চটকদার কথা মিডিয়াতে না বললে তারা টিকে থাকবে কী করে?

আওয়ামী লীগের জনমত শূন্যের কোটায় এসে পৌঁছেছে। তাদের জনগণের কাছে কোনো জায়গা নেই। বাংলাদেশের রাজনীতিতে তাদের কোনো ভিত্তি নেই। তারা জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করে আছে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যদি মনে করে যে, তারা জনপ্রিয় রাজনৈতিক দল। তা হলে ৩০ ডিসেম্বরের ভোটের ফল বাতিল করে একটা নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিক। নির্বাচন দিলেই তো তা প্রমাণ হয়ে যায়। জনগণও তাদের প্রতিনিধিত্বমূলক একটি সরকার পাবে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 66 People

সম্পর্কিত পোস্ট