চট্টগ্রাম শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০১৯ | ৬:৪৬ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

 ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান জনগণকে জানাব : শাহজাহান খান

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান বলেছেন, ইলিয়াস কাঞ্চন তার এনজিওর নামে কোথা থেকে কত টাকা পান, কিভাবে তা ভাগাভাগি করেন সেই তথ্য জনসাধারণের সামনে তুলে ধরা হবে।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রুপগঞ্জের পূর্বাচলে সড়ক দুর্ঘটনা রোধে চালকদের উন্নত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, পাবলিকের মধ্যে কয়েকজন আছেন যারা আপনাদের (ড্রাইভারদের) দেখতেই পারেন না, ফাঁসি চায়। তাদের বিএ পাস ড্রাইভার লাগবে। কয়জনের নাম শুনবেন। একটা পাপী আছে আমাদের এখানে নাম হলো ইলিয়াস কাঞ্চন। তিনি অর্বাচীনের মত কথা বলেন। উনি বলছেন ড্রাইভারদের ফাঁসি হলেই নাকি সকল সমস্যার সমাধান হয়ে যাবে। যারা আইন মানবেন না তাদেরকে ৫টা বেত্রাঘাত করতে হবে। আমার মনে হয় উনি পাকিস্তান থেকে সেই বেত্রাঘাত এনেছেন এখানে। এখন ঠেলায় পড়ে মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলেন। কিন্তু উনি তা নন।

ইলিয়াস কাঞ্চনের উদ্দেশে সাবেক এই নৌমন্ত্রী বলেন, আমি তাকে জিজ্ঞাসা করি আপনি যে দেশি বিদেশি কোটি কোটি টাকা নিয়ে আসছেন আপনার এনজিওর নামে আপনি কয়টা প্রতিষ্ঠান খুলেছেন? কয়টা স্কুল করেছেন, কয়জন মানুষকে ট্রেনিং দিয়েছেন। উনি কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেইখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন পুত্রবধুর নামে নেন, লক্ষ লক্ষ টাকা নেন সেই হিসাবটাও আমি জনসাধারণের সামনে তুলে ধরবো। আমরা কিন্তু তলে হাত দিয়ে দেখতে পারি আপনার ওজনটা কোথায়।

বিআরটিএ কে ইঙ্গিত করে তিনি বলেন, জাল টাকা ছাপানোর মেশিন, জাল পাসপোর্ট ছাপানোর মেশিন মাঝে মাঝে ধরা পড়ে, কেউ বলতে পারবেন ভুয়া লাইসেন্স ছাপানোর মেশিন কখনো ধরা পড়ছে। এ লোকগুলো সব মুখ লুকিয়ে আছে বিআরটির`র মধ্যে। জাল লাইসেন্সধারীদের প্রথমে ধরতে হবে যদি এটাকে শৃঙ্খলায় আনতে হয়।

পূর্বকোণ/টিএফ

The Post Viewed By: 203 People

সম্পর্কিত পোস্ট