চট্টগ্রাম বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০

৮ ডিসেম্বর, ২০১৯ | ১১:৪০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহনন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, স্ত্রী সোনা বিবি (৩৫) ও স্বামী মান্নান গাজী (৫০)।

আজ শনিবার (৮ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কাকুচিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত সোনা বিবি কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী কাকুচিপাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামী রাতে ধারালে অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। স্থীর গায়ে ঘাড়ে, গলায়, পিঠে ও পায়ে জখমের চিহৃ আছে। এরপর বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় মান্নার গাজীর মরহেদ উদ্ধার করা হয়। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

সাতক্ষীরা শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ নিহত স্ত্রী সোনা বিবি ও স্বামী মান্নান গাজীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আবদুল মান্নান স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রশিতে ঝুলে আত্মহননের পথ বেছে নিয়েছেন। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

তবে আগের রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল বলে তিনি জানতে পেরেছেন। তারা দুজনেই সুন্দরবনের নদীতে জাল ফেলে মাছ ধরতেন বলে জানান গ্রামবাসী।

নিহতদের মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মান্নান ও সোনাবিবির মরদেহ পাঠানো হবে সাতক্ষীরা সদর হাসপাতালে।

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট