চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

৩ ডিসেম্বর, ২০১৯ | ১০:৫৫ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

সিরাজুল আলম খান সিসিইউতে

শ্বাসকষ্টজনিত সমস্যায় নিউক্লিয়াস-বিএলএফের’ প্রতিষ্ঠাতা ও একাত্তরে সশস্ত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান দুবাই হাসপাতালে ভর্তি হয়েছেন। সিরাজুল আলম খানের ভাই ফেরদৌস খানও ফেসবুক স্ট্যাটাসে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার নিউইয়র্ক থেকে দেশে ফেরার পথে বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের রাজনীতির এই রহস্যপুরুষ। পরে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সোমবার সিরাজুল আলম খানের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি এখন অনেকটাই সুস্থ। তবে বুকে কফ জমে থাকায় চিকিৎসকের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালের থাকতে হবে।

সিরাজুল আলম খানের কয়েকজন স্বজন হাসপাতালে তার সঙ্গে দেখা করেছেন এবং খোঁজ-খবর রাখছেন।

ফেরদৌস খান জানান, রবিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১ টায় সিরাজুল আলম খান বিমানে অসুস্থ হয়ে পড়লে এমিরেটাস এয়ার কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে যান। তিনি এখন সুস্থ আছেন, তবে বুকে কফ জমে থাকার কারণে ডাক্তারের পরামর্শে তাঁকে কয়েকদিন চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, সিরাজুল আলম খান গত কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে আসা যাওয়ার মধ্যে আছেন। সবশেষ ৩১ জুলাই ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক যান।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট