চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বর যাত্রীবাহী মাইক্রোবাস-বাস সংঘর্ষে শিশুসহ নিহত ১০

নিজস্ব প্রতিবেদক

২২ নভেম্বর, ২০১৯ | ৫:২২ অপরাহ্ণ

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে নিহত হয়েছে নারী ও শিশুসহ ১০ জন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরো ১১ জন। আজ শুক্রবার (২২ নভেম্বর) বেলা ২টার দিকে উপজেলার ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কেরামত আলী (৭২), আবদুর রশিদ (৭০), মফিদুল মোল্লা (৬০), মো. বিল্লাল (৪০), নিপা আক্তার (২৪), রুনা আকতার (২৪),  রেনু আক্তার (১০), তাবাসসুম আক্তার (৬) ও  মো. তাহসান (৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকাগামী স্বাধীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-মাওয়া মহাসড়ক লৌহজংয়ের শিমুলিয়া ঘাটের দিকে যাচ্ছিল। একই মহাসড়ক দিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও মাইক্রোবাসের। এতে ঘটনাস্থলেই ৬ জন ও শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে মৃত্যু হয় আরও দুজনের।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১০ জন যাত্রী আহতাবস্থায় চিকিৎসা নিয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়াতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই পুলিশ সেখানে যায়। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ব্যক্তিদের পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত লাশগুলো মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল সূত্র জানায়, দুর্ঘটনায় আহত দুজনকে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক ৪টা ৫০ মিনিটে আহতদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজন জাহাঙ্গীর আলমের (৪৫) অবস্থা আশঙ্কাজনক।

 

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট