চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

২১ নভেম্বর, ২০১৯ | ১১:৩৪ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

ইয়াবাসহ গ্রেপ্তার ভুয়া সাংবাদিক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক ভুয়া সাংবাদিককে ৭শ’ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ভুয়া সাংবাদিকের নাম হেলাল উদ্দিন (৪৩)। সাংবাদিক পরিচয় দিয়ে হেলাল মাদক ব্যবসা করত বলে পুলিশ জানায়। গ্রেপ্তারের সময় পুলিশের কাছে নিজেকে ‘দৈনিক ফ্রন্টিয়ার’ নামে ব্রাহ্মণবাড়িয়া জেলার একটি সংবাদপত্রের ক্রাইম রিপোর্টার বলে পরিচয় দেন হেলাল। পরে ওই সংবাদপত্রের সম্পাদকের সঙ্গে যোগাযোগ করলে তার দেয়া পরিচয় ভুয়া প্রমাণিত হয় বলে জানিয়েছেন আখাউড়া থানা পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলা মনিয়ন্দ এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ এই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় জাকির হোসেন (৪৫) নামে তার এক সহযোগীকে আটক করা হয়। একইসাথে তল্লাশি চালিয়ে ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল সেট, একটি ভুয়া সাংবাদিক আইডি কার্ড এবং একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

আখাউড়া থানার এসআই মো. মতিউর রহমান বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন যাবৎ আখাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় সাংবাদিকের পরিচয় দিয়ে মাদকের ব্যবসা করে আসছিল বলে আমরা জানতে পারি। আটকের পর হেলাল উদ্দিন পুলিশকে সাংবাদিক পরিচয় দেয়। তার দেয়া পরিচয় অনুযায়ী দৈনিক ফ্রন্টিয়ার সংবাদপত্রের সম্পাদক মো. দেলোয়ার আহমেদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, হেলাল তার পত্রিকার সাংবাদিক নন এবং তিনিও বর্তমানে এ পত্রিকাটি সম্পাদনার জন্য ওমর আলী নামক একজনকে দায়িত্ব দিয়ে রেখেছেন। তবে এ ব্যাপারে তিনি থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন।

এসআই মতিউর আরো জানান, হেলাল একজন ভুয়া সাংবাদিক। সাংবাদিক পরিচয় দিয়ে সে ইয়াবা বিক্রি করে আসছিল। এর আগেও সে পত্রিকার নাম পরিচয় দিয়ে মাদক নিয়ে একাধিকবার আটক হয়ে কারাভোগ করেছেন। ভুয়া সাংবাদিক হেলালকে মাদক মামলায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

 

 

 

 

 

The Post Viewed By: 48 People

সম্পর্কিত পোস্ট