চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২১ নভেম্বর, ২০১৯ | ১১:১২ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

টাঙ্গাইল শহরে ১৪৪ ধারা জারি

দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে টাঙ্গাইল শহরে তিন দিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) থেকে শনিবার (২৩ নভেম্বর) পর্যন্ত প্রতিদিন ভোর ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই ১৪৪ ধারা বলবৎ থাকবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে বুধবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে শহরে মাইকিং করে বিষয়টি পৌরবাসীকে জানিয়ে দেওয়া হয়েছে।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) আমানুর রহমান খান রানার বড় ভাই আমিনুর রহমান খান বাপ্পীর মৃত্যুবার্ষিকী পালনের কর্মসূচিকে কেন্দ্র করে পাল্টা কর্মসূচি হাতে নিয়েছে খান পরিবার-বিরোধী গ্রুপ। এ নিয়ে টাঙ্গাইল শহরে উত্তেজনা বিরাজ করছে। এই পরিস্থিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরে ১৪৪ ধারা জারি করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল্লাহ।

টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠে পুরো টাঙ্গাইল। পাল্টাপাল্টি কর্মসূচির কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির ঘটতে পারে এমন চিন্তা করে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান, শহীদ মিনার, নিরালার মোড়, পুরাতন বাসস্ট্যান্ড, বিভিন্ন প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ স্থান এবং এর আশপাশের এলাকায় বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত প্রতিদিন ভোর পাঁচটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।’

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 52 People

সম্পর্কিত পোস্ট