চট্টগ্রাম সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০১৯ | ১০:২৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

অধ্যক্ষকে পুকুরে ফেলার মামলায় গ্রেপ্তার ৫

 রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষকে পুকুরের পানিতে ফেলে দেয়ার মামলায়  এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন – মামলার প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা কামাল হোসেন সৌরভ। যথাক্রমে অন্যান্য আসামিরা হলেন মুরাদ, শান্ত ও সালমান ওরফে টনি।

সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে রাজশাহী নগরীর বেলপুকুর থানার বিসমিল্লাহ পেট্রোল পাম্প সংলগ্ন মোড় থেকে তাদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম। এছাড়া সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে মামলার সাত নম্বর আসামি রায়হানুল ইসলাম হাসিবকে গ্রেপ্তার করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার আবু আহমেদ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের আত্মগোপনে থাকার খবর পেয়ে এ অভিযান চালানো হয়।

প্রসঙ্গত, গত ২ নভেম্বর রাজশাহী পলিটেকনিক ইন্সটিটউের অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহমেদকে পুকুরের পানিতে ফেলে দেয় ছাত্রলীগের একদল নেতাকর্মী। পরে ওই রাতেই চন্দ্রিমা থানায় নিজে বাদি হয়ে মামলা দায়ের করেন তিনি। ওই মামলায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত এ ঘটনায় মোট ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 43 People

সম্পর্কিত পোস্ট