চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ৯:৪০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

আ.লীগ নেতার গুলি চালিয়ে বধূবরণের ভিডিও ভাইরাল

ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ  সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিও পোস্টে দেখা গেছে নববধূকে রাতে বাড়ির পাশে সামনে রেখে শটগান উঁচিয়ে আকাশে গুলি ছোড়েন নাঈম। যা দেখে পাশে থাকা তার বউ ভীতসন্ত্রস্থ হয়ে ভয়ে কানে আঙুল দিয়ে রাখেন। এরপর শটগানটি এক যুবকের হাতে দিয়ে তিনি বউকে নিয়ে ওই স্থান ত্যাগ করেণ।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাঈম। নতুন দায়িত্ব পাওয়ার আগে তিনি দক্ষিণখান থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। তবে তার ওই ভিডিওটি কখনকার কিংবা কবে তিনি বিয়ে করেছেন তা এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর থেকে নাঈমের এই বধূবরণের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সেটা নতুন মাত্রা পেয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই ভিডিও’র কমেন্টে  অনেকেই বিতর্কিত মন্তব্য করছেন। মন্তব্যে কাউন্সিলর নাঈমের কাছে অনেকেই জানতে চেয়েছেন লাইসেন্স করা অস্ত্র থাকলেও দায়িত্ববোধ বলে একটা বিষয় রয়েছে। তিনি একজন কাউন্সিলর হয়ে এভাবে শটগানের গুলি ছুঁড়তে পারেন না।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 209 People

সম্পর্কিত পোস্ট