চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

রাজধানীতে মা-সহ দুই সন্তানের মরদেহ উদ্ধার

পূর্বকোণ ডেস্ক

১৩ মে, ২০১৯ | ১২:১৭ পূর্বাহ্ণ

রাজধানীর উত্তর খান এলাকার  একটি বাসা থেকে মা ও দুই সন্তানের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। নিহতরা হলেন মা জাহানার খাতুন মুক্তা (৪৭), ছেলে মুহিব হাসান রশি (২৮) ও প্রতিবন্ধী মেয়ে তাসফিয়া সুলতানা মিম (২০)। তাদের বাবা মরহুম ইকবাল হোসেন। উত্তরখান থানার ভারপ্রাপ্ত কমর্তকর্তা (ওসি) হেলাল উদ্দিন ঘটনাস্থল থেকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়রা দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় পাওয়া যায়। পরে দরজা ভেঙে তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় মা ও মেয়ের লাশ খাটে এবং ছেলের লাশ ফ্লোরে পড়ে ছিল।

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কমর্তকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিন ঘণ্টা আগে তারা মারা গেছেন। তিনজনেরই মৃতদেহ অর্ধ গলিত অবস্থায় ছিল। ঘটনাস্থল থেকে একটি চিরকুট পাওয়া গেছে। শরীরে আঘাত রয়েছে কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট