চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০১৯ | ৩:১৩ পূর্বাহ্ন

জয় এখনই কেন্দ্রীয় নেতৃত্বে আসতে চান না : কাদের

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এখনই দলের কেন্দ্রীয় নেতৃত্বে আসতে চান না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেুুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (১৫ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জনান। সংবাদ সম্মেলনে সজীব ওয়াজেদ জয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বে আসা প্রসঙ্গে সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, জয়ের ইচ্ছার ব্যাপারও আছে। এ ব্যাপারে নেত্রীকে (শেখ হাসিনা) কিছু বললে তিনি বলেন, জয় তো আসতে চায় না। এখনও তার আসার আগ্রহ নেই। আমাদের পার্টির সভাপতি শেখ হাসিনা, এটা তার সিদ্ধান্ত।

জয় তো আছেনই। আমি বার বারই নেত্রীকে বলে আসছি, যে জয়কে গ্রুমিং করার বিষয়টা। এটা নেত্রীর সিদ্ধান্তের ব্যাপার। জয়ের নিজেরও ইচ্ছার ব্যাপার আছে।-বাংলানিউজ

‘জয় নিজেই যেভাবে আছেন সেভাবেই আপাতত থাকতে চান। তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের কোনো পদে আসতে চান না। যেমন- পীরগঞ্জে তাকে মনোনয়ন দেওয়ার জন্য অনেকে দাবি করেছিল। কিন্তু তিনি রাজি হননি। জয় যখন বাংলাদেশে আসবেন, আপনারা তাকেও জিজ্ঞাসা করতে পারেন,’ যোগ করেন কাদের। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

The Post Viewed By: 69 People

সম্পর্কিত পোস্ট