চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৫ নভেম্বর, ২০১৯ | ১০:৫৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

যাত্রী ফেলে গেলেন ২০ লাখ টাকা, ফেরত দিলেন রিকশাচালক

রাজীব প্রসাদ (৩৫) নামে এক সার ব্যবসায়ী রিকশা করে গিয়েছিলেন কাজে। কিন্তু নামার সময় ফেলে গেলেন ২০ লাখ টাকার ব্যাগ। আর সেই ব্যাগটি পেলেন রিকশাচালক। রিকশাচালক হলেও তিনি টাকার ব্যাগটি ফেরত দিলেন রাজীবের কাছে। শুনতে গল্পের মতো হলেও বর্তমান লোভের বাজারে এ ঘটনাটি ঘটেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায়। আজ শুক্রবার (১৫ নভেম্বর) সকালে রিকশাচালক লাল মিয়া (৫৫) উপজেলার রনবাঘা বাজারে তার রিকশায় ফেলে যাওয়া টাকাসহ ব্যাগটি মালিককে ফেরত দেন। বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধার হওয়া টাকার ব্যাগ আনুষ্ঠানিকভাবে ব্যবসায়ী রাজীব প্রসাদের হাতে তুলে দেন এসপি আলী আশরাফ ভূঞা।

জানা যায়, টাকার ব্যাগ পাওয়া রিকশাচালক লাল মিয়া শহরের মালগ্রাম মধ্যপাড়ার মরহুম মমতাজ উদ্দিনের ছেলে। ওই ব্যাগ পাওয়ার পর শহরের বিভিন্ন স্থানে টাকার মালিককে খুঁজতে খুঁজতে না পেয়ে লাল মিয়া টাকাগুলো বাড়িতে রেখে দেন। একপর্যায়ে তিনি সদর থানা পুলিশের মোবাইল নম্বর সংগ্রহ করে মোবাইলে যোগাযোগ করে পুলিশকে জানান যে টাকাগুলো তার বাড়িতে হেফাজতে আছে। পরে পুলিশ বাড়িতে গিয়ে টাকাগুলো উদ্ধার করে।

টাকার মালিক ব্যবসায়ী রাজীব প্রসাদ জানান, নন্দীগ্রামের রনবাঘা বাজারে সারের ব্যবসা করেন তিনি। শুক্রবার সকাল সোয়া ৭ টার দিকে তার বাসস্থান জলেশ্বরীতলা কালীবাড়ি মোড় এলাকা থেকে একটি রিকশায় উঠে সাতমাথায় রাজশাহী রুটের বাস ধরার জন্য নামেন। সঙ্গে ছিল তিনটি ব্যাগ। কিন্তু ভুলবশত এর মধ্যে ২০ লাখ টাকা ভর্তি ব্যাগটি তিনি ফেলে যান রিকশায়। ১০ মিনিট পর ব্যাগটির কথা মনে হলে সাতমাথা এলাকায় রিকশাচালককে খুঁজতে থাকেন। পরে তা না পেয়ে এরপর দ্রুত বিষয়টি বগুড়া সদর থানা পুলিশকে জানান তিনি।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 194 People

সম্পর্কিত পোস্ট