চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

১৫ নভেম্বর, ২০১৯ | ৯:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ট্রাকভর্তি পেঁয়াজসহ আটক ২

সিলেটের সীমান্তবর্তী এলাকা গোয়াইনঘাটের তামাবিল হয়ে অবৈধভাবে আনা আনুমানিক ৪ লাখ টাকা মূল্যের ট্রাকভর্তি পেঁয়াজসহ দুজনকে আটক করেছে র‌্যাব-৯। সিলেট শহরতলির বটেশ্বর বাইপাস এলাকা থেকে আজ শুক্রবার সকালে তাঁদের আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলেন সিলেটের গোয়াইনঘাটের মিত্রাকেল গ্রামের বাসিন্দা লায়েছ উদ্দিন (২৫) ও রাজশাহীর মো. মিরাজ আলী (২৫)।

র‍্যাব সূত্রে জানা যায়, বাংলাদেশে তামাবিল দিয়ে প্রায় দুই টন পেঁয়াজ অবৈধভাবে ঢুকেছে- এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার সকালে র‍্যাব শহরতলির বটেশ্বর এলাকায় অভিযান চালায়। এ সময় তারা পেঁয়াজের বস্তাভর্তি একটি ট্রাক আটকে আমদানির কাগজপত্র দেখতে চাইলে তাঁরা কোনো বৈধ কাগজ দেখাতে পারেননি। পরে ট্রাকটি জব্দ করে ট্রাকচালকসহ আটক করা হয় দুইজনকে।

র‌্যাব-৯–এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চোরাচালান করে পেঁয়াজগুলো বাংলাদেশে আনা হয়েছিল বলে তাঁরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। সিলেট থেকে পেঁয়াজগুলো ঢাকায় নেয়া হচ্ছিল। সিলেটের শাহপরান থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার দায়েরের পর তাঁদের থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
  • 474
    Shares
The Post Viewed By: 327 People

সম্পর্কিত পোস্ট