চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৫ নভেম্বর, ২০১৯ | ২:৩৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘অপেক্ষা করুন পেঁয়াজের দাম কমবে’

শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে বলে জনগণকে আশ্বস্ত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কারণ বিভিন্ন দেশ থেকে প্রচুর পরিমাণে পেঁয়াজ আসছে বাংলাদেশে। এ সময় সিন্ডিকেটের কারণে পেঁয়াজের বাজারে এই অবস্থা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ শুক্রবার (১৫ নভেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পেঁয়াজের দাম বৃদ্ধির বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, যাদের কারণে পেঁয়াজের দাম বেড়েছে তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। চিহ্নিত হলে অবশ্যই সাজা পাবে তারা। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, পেঁয়াজ, চাল, ধানসহ বিভিন্ন সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয় বলেই পরে তা আবার স্বাভাবিক হয়ে আসে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপি তো আইনের শাসনে বিশ্বাসী না। তারা আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে চান না। বিএনপি নেতারা নিজেরাই বার বার বলছেন, তারা দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনতে চান। আমরা তাদের (বিএনপি) দুর্বার আন্দোলন দেখার অপেক্ষায় আছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল ।

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 219 People

সম্পর্কিত পোস্ট