চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ৫:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

দুদকের মামলায় সেলিম প্রধান ৭ দিনের রিমান্ডে

বাংলাদেশে অনলাইনে ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার সিনিয়র বিশেষ জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় আজ বুধবার (১৩ নভেম্বর) এ রিমান্ড মঞ্জুর করেন।

তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান এ মামলায় সেলিম প্রধানের গত ৩১ অক্টোবর ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত ৩ নভেম্বর রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করলেও সেদিন অসুস্থ থাকায় সেলিম প্রধানকে হাজির করা হয়নি আদালতে। রিমান্ড শুনানি এ অবস্থায় পিছিয়ে ১৩ নভেম্বর দিন ধার্য করা হয়। আজ বুধবার সেই নির্ধারিত দিনে রিমান্ড মঞ্জুর করে এই আদেশ দেন আদালত।

দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান গত ২৭ অক্টোবর বাদি হয়ে মামলাটি দায়ের করেন সেলিম প্রধানের বিরুদ্ধে। মামলার এজাহারে উল্লেখ করা হয়, অবৈধভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার স্থাবর-অস্থাবর সম্পদ অর্জন করেছেন সেলিম প্রধান।

শুদ্ধি অভিযানের মাধ্যমে গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর অবৈধ ক্যাসিনোগুলোতে অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব। গত ৩০ সেপ্টেম্বর সেই অভিযানের অংশ হিসেবে সেলিম প্রধানকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে আটক করা হয়।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট