চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

১২ নভেম্বর, ২০১৯ | ৯:৩৩ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল যোগাযোগ বন্ধ

পূর্বাঞ্চলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে সকাল ১১টার পর

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তূর্ণানিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের মধ্যে সংঘর্ষের পর লাইন সংস্কারের কাজ করছে রেলওয়ের প্রকৌশল বিভাগ। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১১টার মধ্যে লাইন সংস্কার করে চট্টগ্রাম থেকে ঢাকা ও সিলেটের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে বলে জানিয়েছেন পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) নাসির উদ্দিন আহমেদ।

চট্টগ্রাম থেকে সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেস ঢাকার উদ্দেশে ঠিক সময়ে ছেড়ে গেছে জানিয়ে তিনি বলেন, ট্রেন দুর্ঘটনাস্থলে আসার আগেই লাইন সংস্কারের কাজ শেষ হবে। আশা করছি ১১টার মধ্যে এই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হবে। চট্টগ্রাম রেলওয়ের স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ  বলেন, পাহাড়ীকা এক্সপ্রেস ৯টায় সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও লাইন সংস্কার না হওয়ায় ট্রেনটি আজকে দেরিতে ছেড়ে যাবে।

তবে মহানগর গোধূলী বিকেল তিনটায় ঢাকার উদ্দেশ্যে, মহানগর এক্সপ্রেস দুপুর ১২টা ৩০ মিনিটে, মেঘনা এক্সপ্রেস চাঁদপুর উদ্দেশে বিকেল ৫টা ১৫ মিনিটে, সোনার বাংলা বিকেল ৫টায় ও তূর্ণা এক্সপ্রেস রাত ১১টায় ঢাকার উদ্দেশ্যে ঠিক সময়ে ছেড়ে যাবে বলে জানান রেলওয়ের এই স্টেশন ম্যানেজার।

প্রসঙ্গত, সোমবার মধ্যরাতে দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ১৫ জন নিহত হয়েছেন এবং ৭৪ জন আহত হয়েছেন। আহতরা কসবার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 170 People

সম্পর্কিত পোস্ট