চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ১২

নিজস্ব প্রতিবেদক

১০ নভেম্বর, ২০১৯ | ৫:২৭ অপরাহ্ণ

এক কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অপরাধে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নে ১২ জন যুবককে গ্রেপ্তার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আজ রবিবার (১০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের তরিকুল ইসলামের ছেলে শিহাব হোসেন (১৯), আজিজুল ফকিরের ছেলে রাসেল (২০), দিয়াড় সাহাপুর গ্রামের মরহুম আক্তার হোসেনের ছেলে রাব্বি হোসেন (২০), ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুরের মাহাবুব আহমেদের ছেলে মাহফুজ আহমেদ (২০), রাজ্জাক আহমেদের ছেলে রাজু আহমেদ (২০), সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল ইসলাম সালমান (২১), আশরাফুল ইসলামের ছেলে আশিক (২১), সাহাপুর-এর দেবেন মহলদারের ছেলে ইমন আলী (২১), মহাদেবপুর গ্রামের মানজুর রহমানের ছেলে মেহেদী হাসান (২২), রেজাউল মণ্ডলের ছেলে রাজিব মণ্ডল, কেদু সাহ’র ছেলে শামিম হোসেন (২২) ও সোলাইমান হোসেনের ছেলে সৈকত হোসেন (২২)।

পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, সদ্য বিবাহিত এক গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে ভিডিও ধারণ করা হয়। এরপর ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় ভেঙে যায় ওই গৃহবধূর সংসার। ওই গৃহবধূর বাবা এ ঘটনায় ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেপ্তারকৃত যুবকদের ৩টি আইনের ধারা সংযোজন করে নারী ও শিশু নির্যাতন দমন আইন, পর্নোগ্রাফি ও ডিজিটাল আইনে মামলা নথিভুক্ত করে তাদের পাঠানো হয়েছে পাবনা জেলা কারাগারে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট