চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১০ নভেম্বর, ২০১৯ | ১:২৮ অপরাহ্ণ

কুমিল্লায় মাইক্রোবাসে সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ৩

কুমিল্লার চান্দিনা উপজেলায় বাস এবং ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন।  

রবিবার (১০ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা গোবিন্দপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত শিশুর নাম রবজা (৭)। সে কুমিল্লা নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেনের মেয়ে। নিহতদের বাকি দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- নিহত শিশু রবজার মা হালিমা বেগম (৪৫), কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার আবুল কাশেম (৫০), জসিম উদ্দিন (৪৮), সজিব (২০), সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকার দুলাল মিয়া (৪৫) ও বলরামপুর এলাকার মজনু মিয়া (৫০)। তাদের সবার ২৫ থেকে ৫০ শতাংশ পুড়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী মাইক্রোবাসটি গোবিন্দপুর স্টেশন এলাকায় যাত্রী উঠানোর জন্য থামে। এ সময় পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে মাইক্রোবাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে অপর একটি ট্রাক মাইক্রোবাসকে ধাক্কা দিলে গাড়িটি মহাসড়কের ওপরে উল্টে যায় এবং গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। গাড়ি থেকে কয়েকজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে পুলিশের ওসি আলমগীর হোসেন জানান, ভোর সাড়ে ৫টায় একটি মাইক্রোবাস কুমিল্লা ক্যান্টনমেন্ট যাওয়ার সময় মহাসড়কের গোবিন্দপুর পৌঁছলে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস সেটিকে ধাক্কা দেয়। একই সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক ওই মাইক্রোবাসটি ধাক্কা দিলে উল্টে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গাড়িতে আগুন ধরে যায়। মাইক্রোবাসে থাকা যাত্রীদের মধ্যে একজন শিশু, একজন নারী ও একজন পুরুষ আগুনে পুড়ে মারা যায়। আহত হয় আরও পাঁচজন যাত্রী। তাদের উদ্ধার করে চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ ও একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি দেখে পাঁচজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মরদেহ এবং দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। 

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট