চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

৯ নভেম্বর, ২০১৯ | ১০:৩৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

আদালতের নির্দেশে নাঈমুল আবরারের লাশ উত্তোলন

ঘূর্ণিঝড় উপেক্ষা করে নোয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিসিলের নেতৃত্বে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাঈমুল আবরারের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আজ শনিবার (৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৮ নম্বর সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের মাওলানা মোহাম্মদ উল্যা বাড়ির পারিবারিক কবরস্থান থেকে আদালতের নির্দেশে এ লাশ উত্তোলন করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানার পরিদর্শক মো. আব্দুল আলিমসহ পুলিশের ৪ সদস্য। বুধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর হাকিম মো. আমিনুল হক এ আদেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) টিনা পাল ও সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ লাশ উত্তোলনের সার্বিক বিষয় তদারকি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, লাশ উত্তোলনের পরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

গত শুক্রবার (১ নভেম্বর) ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবরারের মৃত্যুতে প্রথম আলো কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকে দায়ী করে পত্রিকাটির সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই স্কুলছাত্রের বাবা মো. মুজিবুর রহমান।
মোহাম্মদপুর থানার ওসিকে ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর হাকিম আগামী ১ ডিসেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করতে নির্দেশ দিয়েছেন।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 88 People

সম্পর্কিত পোস্ট