চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ফখরুলের আসনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

পূর্বকোণ ডেস্ক

১১ মে, ২০১৯ | ৯:০৬ অপরাহ্ণ

আলোচিত বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়তে চান আশরাফুল আলম ওরফে হিরো আলম। আজ শনিবার (১১ মে) এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, যেহেতু আমার বাড়ি সদর উপজেলার এরুলিয়াতে, তাই আমি এবার সদর আসনেই নির্বাচন করতে চাই।

বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদ সদস্য হিসেবে শপথ না নেয়ায় আসনটি সম্প্রতি শূন্য ঘোষণা করেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এরপর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব। এই উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন আলোচিত হিরো আলম। তিনি জানান, নির্বাচনে লড়তে আমার দল জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছি। দল আমার জনপ্রিয়তা নিশ্চয়ই বিবেচনা করবে। বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে থাকবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার গুরুত্বপূর্ণ বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে হইচই ফেলে দিয়েছিলেন। নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে ৬৩৮ ভোট পেয়ে জামানত হারান তিনি।

উত্তরবঙ্গের বগুড়ার সদর উপজেলার ক্যাবল সংযোগ ব্যবসায়ী আশরাফুল হোসেন আলম গত কয়েক বছরে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে হিরো আলম নামে বেশ পরিচিতি পান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট