চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ৪:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন: ওবায়দুল কাদের

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে  বক্তব্যের বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মন্ত্রী হলে তিনি কি এ কথা বলতেন? তিনি কী বলেছেন, সেটা মিসকোটেড হয়েছে কিনা, সেটা জানার বিষয়। তার কাছ থেকেই জানা দরকার। যদি তিনি বলেই থাকেন, তাহলে আমার প্রশ্ন হচ্ছে−এতদিন পরে কেন, এই সময়ে কেন?

রবিবার (২০ অক্টোবর) সড়ক বিভাগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ‘নির্বাচন তো অনেক আগে হয়ে গেছে। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ১৪ দলে তিনি নিশ্চয় এসব প্রশ্নের মুখোমুখি হবেন। এ বিষয়ে ১৪ দলের সমন্বয়কের কাছে আমরা জানতে চাইবো।’

একজন সংরক্ষিত আসনের মহিলা এমপির অবৈধ পন্থায় পরীক্ষা দেওয়া এবং শপথ ভঙ্গের বিষয়ে তিনি বলেন, দৈনিক পত্রিকাগুলোতে দেখেছি। বিষয়টি নিয়ে এখনও দলীয়ভাবে আলাপ হয়নি। প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করে বিষয়টি জানাবো।

গণভবনে যুবলীগের চেয়ারম্যানকে যেতে নিষেধ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সাধারণ সম্পাদকই বলতে পারবেন কাদের তালিকা দিয়েছেন, কারা যাবেন, কারা যাবেন না। গণভবনে প্রধানমন্ত্রীর ইচ্ছার বাইরে কাউকে ডাকা হবে না।

পূর্বকোণ/টিএফ

The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট