চট্টগ্রাম শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০১৯ | ১:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ফেনী থেকে কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১

ফেনী জেলার সদর থানার লালপুল এলাকায় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের ১৯হাজার ৪’শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার (১৯ অক্টোবর) মধ্যরাতে ফেনী জেলার সদর থানাধীন লালপুলস্থ মুহুরী ফিলিং স্টেশনের দক্ষিণ পার্শ্বে আমানত হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে একটি গাড়ি থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার মো. মোশারফ হোসেন (২২) ভোলা জেলার বোরহানউদ্দীন থানার দক্ষিণ বাতমারা গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

র‌্যাব-৭’র সহকারি পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন পূর্বকোণকে জানান, গোপন সংবাদের খবর পায় একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দিবাগত রাত ১টার দিকে ফেনী জেলার সদর থানাধীন লালপুলস্থ মুহুরী ফিলিং স্টেশনের দক্ষিণ পার্শ্বে আমানত হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করি। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তল্লাশী করার সময় বাসের ভেতর থেকে একজন যাত্রী দৌড়ে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ১৯হাজার ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামি দীর্ঘদিন যাবত চট্টগ্রাম এবং কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৭ লক্ষ টাকা।  

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেপ্তার মোশারফকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 150 People

সম্পর্কিত পোস্ট